খুলনা, বাংলাদেশ | ৯ আশ্বিন, ১৪৩১ | ২৪ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  গণঅভ্যুত্থানে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করল সরকার
  বুধবার থেকে সব গার্মেন্টস খোলা, মেনে নেয়া হবে সব দাবি: শ্রম উপদেষ্টা

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনাযয় দুই জন নিহত

নিজস্ব প্রতিবেদক মোরেলগঞ্জ ও বাগেরহাট প্রতিনিধ

বাগেরহাটের মোরেলগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষক ও এক কৃষক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের সোলমবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় শরণখোলাগামী ইমা পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানে থাকা মো. আলামীন খান(৪৫) নামের একজন শিক্ষকের মৃত্যু হয়। গুরুতর আহত হন ভ্যান চালক মশিউর রহমান খান(৫৫)।

নিহত আলামীন খান শ্রেণিখালী গ্রামের লতিফ খানের ছেলে। তিনি স্থানীয় শহীদ শেখ রাসেল-মুজিব মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। চাকুরী জাতীয় করণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন শেষে বাড়ি ফেরার পথে তিনি এ দুর্ঘটনার শিকার হন।

এদিকে এদিন সকালে মোরেলগঞ্জের কাঁঠালতলা এলাকায় ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হাড়িয়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী মো. হরমুজ গাজী(৬৫) নামের এক কৃষক নিহত হয়। আহত হন তার ছেলে মাসুম গাজী ও মোটরসাইকেল চালক আনোয়ার হোসেন গুরুতর আহত হন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। ভ্যানকে ধাক্কা দেওয়া একটি বাসকে জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতের স্বজনদের সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান এই কর্মকর্তা।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!